Category: জেলা

অশনি আছড়ে পড়ার আশঙ্কা, পর্যটকদের উপর নিষেধাজ্ঞা।

অশনি শেষ পর্যন্ত আছড়ে পড়বে কি না, তা নিয়ে সংশয় রয়েছে৷ কিন্তু তা সত্ত্বেও কোনও ঝুঁকি নিতে নারাজ প্রশাসন৷ ইতিমধ্যেই দিঘা, মন্দারমণি এবং বকখালির সমুদ্র সৈকতে পর্যটকদের নামার উপরে নিষেধাজ্ঞা….

রবীন্দ্র জয়ন্তী উদযাপন এ প্রচেষ্টা হিউমান সোসাইটি ট্রাস্ট ও রাজারহাট শিক্ষা নিকেতন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের যৌথ প্রয়াস

বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের 161 তম জন্ম দিবস উপলক্ষে, রাজারহাট এলাকার বহু পুরাতন স্কুল রাজারহাট শিক্ষা নিকেতন উচ্চ মাধ্যমিক বিদ্যালয়। প্রচেষ্টা হিউমান সোসাইটি ট্রাস্ট এর পরিচালনায় এবং স্কুল কর্তৃপক্ষের সহযোগিতায় রবীন্দ্র….

হলদিয়া মেচেদা ৪১নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় এক মহিলার মৃত্যু, বিক্ষোভ উত্তেজিত জনতার

পথ দুর্ঘটনায় মহিলার মৃত্যু ঘিরে ধুন্ধুমার কাণ্ড জাতীয় সড়কের ওপর মৃতদেহ রেখে পথ অবরোধ বিক্ষোভ উত্তেজিত জনতার। গাড়ি ভাঙচুর, পুলিশকে ঘিরে ক্ষোভ বিক্ষোভের জেরে উত্তপ্ত হয়ে উঠেছে গোটা এলাকা! অবৈধ….

বীরভূমের বগটুই সহ রাজ্যের বিভিন্ন স্থানে নানা ঘটনায় প্রতিবাদে রবিবার বামফ্রেট পক্ষ থেকে মিছিল বের হয় নোলহাটি এলাকার লোহাপুর

বীরভূমের বগটুই সহ রাজ্যের বিভিন্ন স্থানে নানা ঘটনার প্রতিবাদে রবিবার বামফ্রন্টের পক্ষ থেকে এক প্রতি বাদ মিছিল বের হয় নলহাটি এলাকার লোহাপুর। মিছিল কারীদের মধ্যে দাবি তোলে বগটুই গণহত্যার বিচার….

ভগিরাতপুর এলাকায় বড়োসড়ো চুরি হয়ে গেল হার্ডওয়ারের দোকানে

বড়োসড়ো চুরি হয়ে গেল হার্ডওয়ারের দোকানে, ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ডোমকল থানার ভগিরাতপুর বাজার সংলগ্ন এলাকায়। গতরাত্রে সিঁড়ির উপরে টিন কেটে ঘরের ভেতর ঢুকে কিছু দুষ্কৃতী দল। তারপরেই আলমারি ভেঙ্গে টাকা….

হারুরপাড়া এলাকায় বাস ও ছোট লরির মুখোমুখি সংঘর্ষে 1 মৃত

মুর্শিদাবাদ জেলার ডোমকল থানার অন্তর্গত হারুরপাড়া মাঠ এলাকায় রবিবার সকালে যাত্রীবোঝাই বাস ও ছোট লরির মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল এক ব্যক্তির এবং আহত হলেন আরো পাঁচজন। রবিবার সকালের এই ঘটনায়….

এবার খাস বহরমপুরে বোমার আঘাতে গুরুতর আহত এক ।

বহরমপুরঃ শুক্রবার রাতে মুর্শিদাবাদ জেলার বহরমপুর থানার অন্তর্গত কদবেলতলা এলাকায় বোমার আঘাতে গুরুতর আহত হল এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে আহতের নাম খাইরুল সেখ। পেশায় গ্যারেজ মিস্ত্রি ।বাড়ি হরিহরপাড়ার থানার অন্তর্গত….

মুর্শিদাবাদ জেলা বেলডাঙা থানার অন্তর্গত মাঠপাড়া এলাকায় জার ভর্তি তাজা বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য

মুর্শিদাবাদ জেলা বেলডাঙা থানার অন্তর্গত হিজলি মাঠপাড়া এলাকায় শনিবার সকালে যার ভর্তি তাজা বোমা উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ালো। এদিন সকালে এলাকাবাসীরা একটি বাড়ির পিছনে যার ভর্তি তাজা বোমা দেখতে….

বীরভূম জেলার কাসিমনগর গ্রামের বাসিন্দা, আবারো মব লিঞ্চিং এর শিকার মুসলিম যুবক সন্দেহে পিটিয়ে হত্যা করা হয়েছে এবার একজন ফেরিওয়ালা

আবারো মব লিঞ্চিং এর শিকার মুসলিম যুবক সন্দেহ পিটিয়ে হত্যা করা হয়েছে এবার একজন ফেরিওয়ালাকে। বীরভূম জেলার কাশিমনগর গ্রামের বাসিন্দা বছর 35 এর যুবক মোতাহার শেখ সংসার পরিচালনার তাগিদে মশারী….

কান্দি থানার অন্তর্গত মনোহরপুর গ্রামে আবারও টোটো বেপরোয়া গতির ফলে প্রাণ গেল এক মহিলার

টোটোর বেপরোয়া গতির ফলে প্রাণ গেল এক মহিলার। বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত মনোহরপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। টোটো উল্টে আহত হয়েছেন আরও চারজন। জানা গিয়েছে, টোটোটি যাত্রী….

bn Bengali
X