বিডিও -র উদ্যোগে আয়োজিত হলো সর্ব দলীয় সভা।

Share this page

বিজেপির জাতীয় মুখপাত্র নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল ইসলাম ধর্মের শ্রেষ্ঠ রসুল তথা শ্রেষ্ঠ নবী কে কুরুচিপূর্ন মন্তব্য করে আর এই মন্তব্যকে ঘিরে সারা দেশের পাশাপাশি সারা বিশ্বে আলোড়ন সৃষ্টি করে। এছাড়াও পশ্চিম বঙ্গের মুর্শিদাবাদে বিক্ষোভ মিছিল ও বের হয়।

আর এই বিক্ষোভ কে সামনে রেখে আজ ১৩ই জুন অর্থাৎ সোমবার সুতি -১ ব্লক প্রশাসনের উদ্যোগে একটি সর্ব দলীয় সভা অনুষ্ঠিত হয়। এই কর্মসূচির মূখ্য বিষয় হলো সুতিতে কোনও প্রকারের অশান্তি সৃষ্টি না হয়। আজকের এই দিনে মাওলানা এবং পুরোহিতরা ও উপস্থিত হন। মাওলানাদের মতামত জানতে চাইলে তারা বলেন যে শুক্রবার বক্তব্য রাখবেন এবং মানুষজনদের বোঝাবেন।

অপরদিকে পুরোহিতরা বলেন যে তারাও মানুষজনদের বোঝাবেন যাতে করে কোনও প্রকারের হিংসা বা অশান্তি সৃষ্টি না হয়। আহিরন ফাঁড়ির ইনচার্জ পীযূষ মিস্ত্রী বলেন যে অযথা ফেইসবুকে কোনও কিছুই না বুঝে পোষ্ট করবেন না। অর্থাৎ এমন কিছুই ফোটো বা ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করবেন না যা হিংসা ছড়াবে।

পাশাপাশি তিনি সকলের কাছে অনুরোধ করেন রাস্তা বা পথ অবরোধ না করেন। জঙ্গিপুর সাংগঠনিক জেলার সভাপতি তথা জঙ্গিপুর লোক সভার সাংসদ খলিলুর রহমান বলেন যে এলাকাতে কোনও প্রকারের ক্ষয়ক্ষতি না অশান্তি সৃষ্টি না হয়, এবং তিনি পুলিশকেও সক্রিয় ভূমিকা পালন করতে বলেন।

আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন সাংসদ খলিলুর রহমান, মুর্শিদাবাদ জেলা পরিষদের সদস্য মন্টু রহমান, আহিরন পুলিশ ফাঁড়ির ইনচার্জ পীযূষ মিস্ত্রী, সহ ঈমাম থেকে শুরু করে পুরোহিত এবং সকল রাজনৈতিক দলের কর্মীবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X