মৃত্যুর আগেই ‘KK-কে’ নিয়ে বিতর্কিত পোস্ট! রূপঙ্করকে বয়কটের ডাক নেটপাড়ায়

Share this page

গোটা দেশের সঙ্গীতপিপাসুদের কাঁদিয়ে চলে গেলেন প্রখ্যাত সঙ্গীতশিল্পী কেকে। কলকাতাতেই অনুষ্ঠান করতে এসে গতকাল হঠাৎই মৃত্যুর কোলে  ঢোলে পড়লেন মাত্র ৫৩ বছর বয়সি জনপ্রিয় এই গায়ক। মঙ্গলবার নজরুল মঞ্চে অনুষ্ঠানের পরেই অসুস্থ হয়ে পড়েন কেকে।

 এদিকে কেকে (KK) কে নিয়ে বাঙালি শ্রোতার উদ্দেশ্যে ‘পাগলামি’ প্রসঙ্গে একটি ভিডিও বার্তা দিয়েছিলেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। যা নিয়ে শুরু হয় বিতর্ক। জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক বোধহয় দুঃস্বপ্নেও ভাবতে পারেননি এদিন রাতেই এসে পৌঁছাবে কেকে-র মৃত‍্যু সংবাদ। ভিডিও বার্তা নিয়ে বিতর্ক আগেই শুরু হয়েছিল। কেকের মৃত্যুর পর ক্ষোভে ফেটে পড়ল নেটদুনিয়ার একাংশ। শিল্পী রূপঙ্করকে বয়কটেরও ডাক উঠল সোশ‍্যাল মিডিয়ায়। 

প্রসঙ্গত, তাঁর ভিডিও বার্তায় গায়ক রূপঙ্কর বলেন, সোশ‍্যাল মিডিয়ায় কেকের লাইভ শোয়ের কিছু ঝলক তিনিও দেখেছেন। তিনি যে অনবদ‍্য গায়ক তা নিয়ে কোনো সন্দেহের অবকাশ নেই। কিন্তু লাইভ শোয়ের ভিডিও দেখে রূপঙ্করের মনে হয়েছে, তিনি এবং ইমন, রাঘব, মনোময়, রূপম, অনুপম এর মতো জনপ্রিয় বাঙালি গায়করা আরও অনেক গুণ ভাল গান।

:শুধু তাই নয়, তিনি এও দাবি করেন, জাতীয় স্তরে কেকে যে পরিমাণ আয় করেন সেটা আঞ্চলিক শিল্পীরা কল্পনাও করতে পারবেন না । তাঁর কথায় যে যে গায়ক গায়িকাদের নাম তিনি নিয়েছেন তাঁরা সকলেই যে কোনও কেকের থেকে অনেক ভাল গান।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X