কান্দি গুরুপদ উচ্চ বিদ্যালয়ে বিশ্ব থ্যালাসেমিয়া দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান শিবিরের

Share this page

 

মুর্শিদাবাদ জেলার কান্দি পৌরসভার 6, 14 এবং 18 নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস নেতৃত্তের উদ্যোগে ও কান্দি শহর তৃণমূল কংগ্রেসের সহযোগিতায় রবিবার বিশ্ব থ্যালাসেমিয়া দিবস উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করা হলো। এদিনের এই রক্তদান শিবিরে 106 জন রক্তদাতার সহযোগিতায় রক্তদান শিবির সুসম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

এদিনের এই রক্তদান শিবির এর পাশাপাশি দেশে অস্বাভাবিক পেট্রোল ডিজেল ও রান্নার গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে কান্দির ছাতিনা কান্দি মোঠ তলা এলাকায় বিক্ষোভ প্রদর্শন করা হলো প্রতীকী রান্নার গ্যাসের ওভেন ও গ্যাস সিলিন্ডার সামনে রেখে কাঠের উনুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে তৃণমূল কংগ্রেস নেতৃত্ব বর্গ।

এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কান্দি বিধানসভা কেন্দ্রের বিধায়ক অপূর্ব সরকার, মুর্শিদাবাদ জেলা আইএনটিটিইউসি সভাপতি তথা কান্দি পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি পার্থ প্রতিম সরকার, কান্দি পৌরসভার পৌর পিতা জয়দেব ঘটক, কান্দি পৌরসভার সহকারি পৌর পিতা গৌরী সিনহা বিশ্বাস, কান্দি শহর তৃণমূল কংগ্রেসের সভাপতি তরুণ সুন্দর ত্রিবেদী, কান্দি পৌরসভা এবং কান্দি পঞ্চায়েত সমিতির একাধিক জনপ্রতিনিধি এবং নেতৃত্ববৃন্দ সহ কান্দি পৌরসভার 6, 14 এবং 18 নম্বর ওয়ার্ড তৃণমূল কংগ্রেস কমিটির সদস্যরা।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X