মুর্শিদাবাদ জেলার কান্দি থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জাল নোট সহ গ্রেফতার করল এক দম্পতিকে

Share this page

মুর্শিদাবাদ জেলার কান্দি থানার পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জাল নোট সহ গ্রেফতার করল এক দম্পতিকে। সোমবার সন্ধ্যায় কান্দি থানার চড়কপুকুর সংলগ্ন এলাকায় নাকা চেকিং করার সময় জাল নোট সহ স্বামী স্ত্রীকে আটক করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম মজনু মন্ডল ও মঞ্জুলা বিবি। জানা গিয়েছে, ধৃত মজনু মন্ডলের বাড়ি নদিয়া জেলার তেহট্ট থানার জীতপুর গ্রামে।

মঞ্জুলা বিবির বাড়ি নদিয়া জেলারই পলাশিপাড়া থানার বরনন্দপাড়া গ্রামে। ধৃত দুইজনে মোটর বাইক নিয়ে বহরমপুর থেকে কান্দির দিকে আসছিল। তখন কান্দি থানার পুলিশ কান্দি থানার অন্তর্গত পেট্রোলপাম্প চড়কপুকুর ধারে নাকা চেকিং করছিল।

পুলিশকে দেখে মোটরবাইক নিয়ে ছুটে পালানোর চেষ্টা করে দম্পতি। পুলিশের সন্দেহ হলে তাদেরকে ধাওয়া করে। এরপর দম্পতিকে জিজ্ঞেসবাদ করে কথার অসঙ্গতি মিললে তল্লাশি চালানো হয়। পুলিশ তল্লাশি চালিয়ে, মজনু মন্ডলের কাছ থেকে ৭০হাজার টাকা ও মঞ্জুলা বিবির কাছ থেকে ২০ হাজার টাকা, মোট ৯০ হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়েছে। ধৃত দু’জনকে মঙ্গলবার দুপুরে কান্দি মহকুমা আদালতের বিচারক ভাস্কর মজুমদারের এজলাসে পেশ করা হয় বলে আদালত সূত্রে জানা গিয়েছে।

কান্দি মহকুমা আদালতের সরকারি আইনজীবী চিরঞ্জিৎ রুজ জানিয়েছেন, কান্দি থানার পুলিশ ধৃত দুইজনকে আদালতে কান্দি মহকুমা আদালতে পেশ করে। স্বামী মজনু মন্ডলকে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য ৯দিনের পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন ও স্ত্রী মঞ্জুলা বিবিকে ১৪দিনের জেল হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন কান্দি মহকুমা আদালতের বিচারক ভাস্কর মজুমদার। কি উদ্দেশ্যে ওই দম্পতি এই পরিমাণ জাল নোট নিয়ে যাচ্ছিল, তার তদন্ত শুরু করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X