বীরভূমের বগটুই সহ রাজ্যের বিভিন্ন স্থানে নানা ঘটনায় প্রতিবাদে রবিবার বামফ্রেট পক্ষ থেকে মিছিল বের হয় নোলহাটি এলাকার লোহাপুর

Share this page

বীরভূমের বগটুই সহ রাজ্যের বিভিন্ন স্থানে নানা ঘটনার প্রতিবাদে রবিবার বামফ্রন্টের পক্ষ থেকে এক প্রতি বাদ মিছিল বের হয় নলহাটি এলাকার লোহাপুর। মিছিল কারীদের মধ্যে দাবি তোলে বগটুই গণহত্যার বিচার চাই, হত্যাকারী জল্লাদদের শাস্তিচাই, হাসখালি, বোলপুর নারী ধর্ষণ কারীদের উপযুক্ত বিচার চাই।

সংগঠনের পক্ষ থেকে আরও দাবি তোলা হয়, তৃনমূল পুলিশ ও সমাজ বিরোধী যোগসাজশে রাজ্যে সমস্ত অন্যায়ের অবসান চাই। মিছিল থেকেই লুঠ ধর্ষণ, তোলাবাজি, খুন সহ তৃনমূল কংগ্রেসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর ও আহবান জানানো হয়। জেলা, রাজ্যে সহ বিভিন্ন স্তরের দাবিদাওয়া নিয়ে এদিন নলহাটি এলাকার লোহাপুরে মিছিল সংগঠিত করে বামফ্রন্ট।

লোহাপুর রেলগেট থেকে মিছিল শুরু করে স্থানীয় বাজার এলাকা পরিক্রমা করে শেষ করা হয়। মিছিলের অগ্রভাগে ছিলেন CPIM বীরভূম জেলা সম্পাদক মন্ডলীর সদস্য সঞ্জীব বর্মন সহ অন্যান্য নেতৃবৃন্দ ।

সংগঠনের পক্ষ থেকে জানানো হয়, এদিনের অনুষ্ঠানের পাশাপাশি আগামী 8মে CPIM বীরভূম জেলার কমিটির ডাকে রামপুরহাটে এক মিছিল ও সমাবেশ কর্মসূচি অনুষ্ঠিত হবে। তাতে উপস্থিত থাকবেন CPIM পার্টির রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X