এবার খাস বহরমপুরে বোমার আঘাতে গুরুতর আহত এক ।

Share this page

বহরমপুরঃ শুক্রবার রাতে মুর্শিদাবাদ জেলার বহরমপুর থানার অন্তর্গত কদবেলতলা এলাকায় বোমার আঘাতে গুরুতর আহত হল এক ব্যক্তি। পুলিশ জানিয়েছে আহতের নাম খাইরুল সেখ। পেশায় গ্যারেজ মিস্ত্রি ।বাড়ি হরিহরপাড়ার থানার অন্তর্গত খিদিরপুর গ্রামে । শুক্রবার রাতে নামাজ পড়ে বাড়ি এসেছিল। তারপরে আবার তাকে ডেকে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ। তারপরেই পরিবারের সদস্যরা জানতে পারে বোমার আঘাতে গুরুতর আহত হয়েছেন খাইরুল সেখ। গুরুতর আহত অবস্থায় খাইরুল সেখ কে বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে চিকিৎসা জন্য ।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, শুক্রবার রাতে নামাজ পড়ে বাড়িতে এসেছিল খাইরুল সেখ।কিন্তু তাকে কিছু লোক হঠাৎই ডেকে নিয়ে যায় বাড়ি থেকে। তাদের সাথে মটর বাইকে চেপে যায়। কিন্তু কাদের সাথেই গেছিল তা দেখতে পাইনি পরিবারের সদস্যরা। এরপর রাতে খবর পায় বোমার আঘাতে গুরুতর আহত অবস্থায় পড়ে আছে বহরমপুর থানার কদবেলতলা এলাকায় খাইরুল সেখ। স্হানীয় বাসিন্দারা ছুটে এসে গুরুতর আহত অবস্থায় বহরমপুরে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে চিকিৎসার জন্য।

বহরমপুর থানার পুলিশ সুত্রে জানা গিয়েছে, বর্তমানে খাইরুল সেখ বোমার আঘাতে আহত অবস্থায় একজন চিকিৎসাধীন আছেন হাসপাতালে । তবে এটা বোমার হামলা, নাকি অন্য কিছুর ঘটনা তার তদন্তের শুরু করেছে বহরমপুর থানার পুলিশ।সম্প্রতি মুর্শিদাবাদ জেলার ডোমকল, সামসেরগঞ্জ, বেলডাঙা ও কান্দি এলাকায় তাজা বোমা উদ্ধার করা হয়। বোমা উদ্ধারের তা নিস্ক্রিয় করা হয়। তবে এই বোমা আঘাতে আহতের পর চিহ্নিত জেলা পুলিশ প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X