কান্দি থানার অন্তর্গত মনোহরপুর গ্রামে আবারও টোটো বেপরোয়া গতির ফলে প্রাণ গেল এক মহিলার

Share this page

টোটোর বেপরোয়া গতির ফলে প্রাণ গেল এক মহিলার। বৃহস্পতিবার সকালে মুর্শিদাবাদ জেলার কান্দি থানার অন্তর্গত মনোহরপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। টোটো উল্টে আহত হয়েছেন আরও চারজন। জানা গিয়েছে, টোটোটি যাত্রী নিয়ে কান্দি থানার ষোলপাড়া গ্রাম থেকে কান্দি মহকুমা উপ সংশোধনাগারে আসছিল। আসার পথে কান্দি থানার মনোহরপুরে কালভার্টের নীচে পড়ে যায় টোটো গাড়ি। দুর্ঘটনার জেরে মৃত্যু হয় এক মহিলার। আহত হয় এক শিশু সহ চারজন।

পুলিশ জানিয়েছে, মৃতের নাম জরিনা বিবি, বয়স ৬০ বছর। আহত হয়েছেন আওয়ল সেখ, সনিতা বিবি সহ মোট চারজন। আহতদেরকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় কান্দি মহকুমা হাসপাতালে। বর্তমানে তাঁরা সেখানেই চিকিসাধীন রয়েছেন। কান্দি থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে মর্গে পাঠিয়েছেন। সমগ্র ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ প্রশাসন।

কান্দি ব্লক ও শহর টোটো ইউনিয়নের সম্পাদক মিরাজ সেখ জানান, “বর্তমানে কান্দি শহর ও ব্লকে বৈধ নম্বর নিয়ে চলাচল করে প্রায় ১৩০০ টোটো। অবৈধভাবে বা নম্বর ছাড়া চলাচল করে প্রায় এক হাজার টোটো। প্রশাসনের কাছে বারবার আবেদন করেছি অবৈধ টোটো চালকদের বিরুদ্ধে অভিযান চালাতে। অবৈধভাবে টোটো চলাচলের ফলে সমস্যা হচ্ছে সাধারণ মানুষের।”

উল্লেখ্য, বুধবার বিকেলে কান্দি থানা ও বড়ঞা থানা এলাকায় টোটো ও বাইকের সংঘর্ষের ঘটনা ঘটে। বেপরোয়া টোটোর গতির ফলেই ঐ দুর্ঘটনা ঘটে বলে অনুমান পুলিশের। বৃহস্পতিবার সকালে টোটোর বেপরোয়া গতির কারণে এই মৃত্যুর জেরে শোকের ছায়া নেমে আসে কান্দি থানার ষোলপাড়া গ্রামে।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X