মুর্শিদাবাদ ভগবানগোলা হাই স্কুলে এক হাজার গরিব দুঃস্থ ব্যাক্তিদের খাদ্য বিতরণ করলো

Share this page

লকডাউনের পর থেকে কর্মহীন হয়ে মানুষ যখন চরম সংকটের মুহূর্তে ঠিক সেই সময় পশ্চিমবঙ্গ শাখা আজমল ফাউন্ডেশনের কো-অর্ডিনেটর মুফতি নাজমুল হক সাহেবের তৎপরতায় ঈশা ও আজমল ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে সারা পশ্চিমবঙ্গ জুড়ে গরীব দুঃস্থ ব্যক্তিদের খাদ্যদ্রব্য বিতরণ করে চলেছে।

আজ ভগবানগোলা হাই স্কুল ময়দানে একহাজার দুস্থ গরিব মানুষদের হাতে মুফতি মোঃ নাজমুল হক সাহেব উপস্থিত থেকে খাদ্য সামগ্রী তুলে দেন।
প্রত্যেককে ২০ কিলো চাল, ২ কিলো ডাল,২ কিলো ছোলা,২ কিলো চিনি, ১ কিলো খেজুর,২ লিটার তৈল সহ ২৯ কিলো খাদ্য সামগ্রী দেওয়া হয়।

সংস্থার পশ্চিমবঙ্গ শাখা আজমল ফাউন্ডেশনের কো’অর্ডিনেটর মুফতি মোঃ নাজমুল হক সাহেব বলেন এ কাজ আমরা শান্তি শৃঙ্খলার সঙ্গে পুরো রাজ্যজুড়ে করছি আগামী দিনে আমাদের টার্গেট চিরস্থায়ী কিছু কাজ করা যেমন চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠান সু ব্যবস্থাপনা করা যাতে মানুষ মানবতার স্বার্থে দেশ ও জাতির জন্য খাঁটি কারিগর তৈরি করতে পারে ও মানুষের মনুষ্যত্ব কে আরো উন্নতির শিখরে পৌঁছতে পারে এটাই আমাদের মূল লক্ষ্য
ভগবানগোলা ব্লকের আধিকারিক বিডিও অফিসার পুলক কান্তি মজুমদার মহাশয় সংস্থার সকলকে সাধুবাদ জানিয়ে বলেন এ কাজ দীর্ঘদিন থেকে দেখছি শান্তি-শৃঙ্খলা সঙ্গে করছে এ সংস্থার পাশে সার্বিকভাবে আমরা ছিলাম আছি এবং থাকব এবং সকলকে শিক্ষা স্বাস্থ্য ও গঠনমূলক সমাজ গড়ার বিশেষ অনুরোধ করেন।

ইফতার সামগ্রী পেয়ে এলাকাবাসী খুবই খুশি হয়ে সংস্থার সকলের জন্য দোয়া করতে থাকেন।
আজকের প্রোগ্রামে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ শাখা আজমল ফাউন্ডেশনের কো-অডিনেটর মুফতি নাজমুল হক ও অফিস সহায়ক মাওলানা আব্দুল খাবির,
সরকারি আধিকারিক মাননীয় পুলক কান্তি মজুমদার মহাশয় মাওলানা শহিদুল ইসলাম,তারিফ মহালদার, ইসমাইল সেখ,হাফেজ ইলিয়াস, মাওলানা কাওসার আলী হাফেজ আব্দুস সামাদ সাহেব সহ আরো অনেকে।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X