বাংলা বছরের নববর্ষে কিয়ারানা 2 নম্বর প্রাথমিক স্কুলের ছাত্রছাত্রীদের জন্য মিড ডে মিলে মাংস ও মিষ্টির ব্যাবস্থা করলেন ওই স্কুলের ভি. ই. সি সভাপতি অশোক কুমার পাইক

Share this page

বাংলা বছরের নববর্ষে প্রাথমিক স্কুলের ছাত্রছাত্রীদের মিড ডে মিলে পড়ল মাংস। শুধু মাংস হল। ময়না থানার অন্তর্গত কিয়ারানা 2 নম্বর প্রাথমিক বিদ্যালয় ছাত্রছাত্রীদের জন্য মিড ডে মিলে মাংস এবং মিষ্টির ব্যবস্থা করলেন ওই স্কুলের ভি.ই.সি. কমিটির সভাপতি অশোক কুমার পাইক।

বাংলা নববর্ষের স্কুলের প্রথম দিনে এই ধরনের খাবার পেয়ে খুশি ছাত্র-ছাত্রীসহ অভিভাবকরা। জানা যায় স্কুলের শিশু শ্রেণি থেকে পঞ্চম শ্রেণী পর্যন্ত মোট 140 জন ছাত্র-ছাত্রী রয়েছেন ।

স্কুলের ভি. ই.সি কমিটির সভাপতি অশোক কুমার পাইক তথা এলাকার পঞ্চায়েত সদস্য জানান স্কুলের ছাত্র-ছাত্রীদের পাশে সর্বদা তিনি রয়েছেন। আগামী দিনেও এই ধরনের আরও কর্মসূচি গ্রহণ করবেন বলে তিনি জানালেন।

স্কুলের প্রধান শিক্ষক মদন প্রামানিক জানান অশোকবাবু সর্বদা আমাদের স্কুলের পাশে রয়েছেন। আগামী দিনেও যেন আমাদের এই ভাবে পাশে থাকেন । আগামী দিনেও ছাত্র-ছাত্রীদের ভবিষ্যৎ গড়ে তোলার লক্ষ্যে অশোকবাবু যেন আমাদের সহযোগিতা ও সাহায্যের হাত বাড়িয়ে দেন , এমনই কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X