বোমা বিস্ফোরণে কেঁপে উঠল মুর্শিদাবাদ, রেজিনগর থানার বেগুনবাড়ি মাঠপাড়া এলাকায়

Share this page

বোমা বিস্ফোরণে কেঁপে উঠল মুর্শিদাবাদ। মুর্শিদাবাদ জেলার রেজিনগর থানার বেগুনবাড়ি পঞ্চায়েতের মাঠপাড়া এলাকায়, বিস্ফোরণের জেরে নড়ে ওঠে বাড়ির ভিতও। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে বেগুনবাড়ির মাঠপাড়া এলাকায় বিস্ফোরণের শব্দ শুনতে পান গ্রামের মানুষ। যদিও সেই মুহূর্তে বাড়িতে কেউ ছিলেন না। বাড়ির নীচে বোমা মজুত করে রাখা হয়েছিল। এই ঘটনার জেরে চারজনকে আটক করেছে পুলিশ।

তবে মাটির তলায় বোমা কারা রেখেছিল, তার তদন্ত শুরু করেছে বেলডাঙা থানার পুলিশ। মাটিতে পুঁতে রাখা বোমা থেকেই এই বিস্ফোরণের ঘটনা ঘটেছে বলেই অনুমান পুলিশের। এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। কে বা কারা বোমা-গুলি রেখেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। তবে সোমবার সপ্তাহের প্রথম দিনে এই বোমা বিস্ফোরণের ঘটনার পর আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা।

বেশ কিছুদিন ধরেই মুর্শিদাবাদ জেলার বিভিন্ন জায়গায় বোমা উদ্ধার করা হচ্ছে। রবিবার কান্দি থানার অন্তর্গত ষোলপাড়া গ্রামে সাতটি বোমা নিষ্ক্রিয় করে বোম স্কোয়াড প্রতিনিধি দল। মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জ থেকে বেলডাঙা, ডোমকল হরিহরপাড়ার বিভিন্ন জায়গায় বোমা নিষ্ক্রিয় করা হচ্ছে।

তবে বাড়ির নীচে কে বা কারা এই বোমা মজুত করে রেখেছিল তার তদন্ত শুরু করেছে বেলডাঙা থানার পুলিশ। এলাকার বাসিন্দারা জানান, “আমরা সকালে বিকট আওয়াজ শুনতে পাই। পুলিশ কে খবর দিয়েছি। পুলিশ এসে তদন্ত করে দেখছে।” যদিও মুর্শিদাবাদ জেলা পুলিশ জানিয়েছে, “আমরা তদন্ত করছি। কিভাবে বোমা বিস্ফোরণ ঘটেছে তার তদন্ত করে দেখা হবে।”

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X