রবীন্দ্র জাদেজার সঙ্গে ভারতীয় দলের জার্সিতে হার্দিক পান্ডিয়া চেন্নাই কে ধংস করার চ্যালেঞ্জ ছুড়ে দিলেন

Share this page

মুম্বই:- রবীন্দ্র জাদেজার সঙ্গে ভারতীয় দলের জার্সিতে হার্দিক পান্ডিয়ার সম্পর্ক দুর্দান্ত। দুই অলরাউন্ডার ভারতীয় ক্রিকেটের সম্পদ। দুজনেই কয়েক মাস আগে চোট পেয়ে ছিটকে গিয়েছিলেন। আবার কামব্যাক করেছেন। জাদেজা ভারতীয় দলে আবার নিয়মিত হয়ে উঠলেও, নির্বাচকদের বিশ্বাস অর্জন করতে পারেননি হার্দিক পান্ডিয়া। তবে জবাব দেওয়ার মঞ্চ হিসেবে আইপিএলকে বেছে নিয়েছেন পান্ডিয়া।

ব্যাটে রান করছেন, দুর্দান্ত ফিল্ডিং করছেন, উইকেট তুলে নিচ্ছেন। তিনি অলরাউন্ডার হিসেবে ফুরিয়ে যাননি প্রমাণ করে চলেছেন। একটা আলাদা জেদ কাজ করছে হার্দিক পান্ডিয়ার। জেতার জন্য নয়। তিনি ক্রিকেট খেলেন দশর্কদের বিনোদন দেওয়ার জন্য। গুজরাত টাইটান্স দলনায়ক হার্দিক পাণ্ড্যের এমন ফুরফুরে মেজাজের জন্যই দল খোলা মনে ক্রিকেট উপভোগ করতে পারছে মাঠে নেমে।

এমনটাই মনে করেন, গুজরাতের পেস বোলিং বিভাগের প্রধান লকি ফার্গুসন। এবারই আইপিএলে প্রথম বার খেলছে গুজরাত টাইটান্স। পাঁচ ম্যাচের মধ্যে চারটিতে জিতে ইতিমধ্যেই লিগ তালিকায় সবার শীর্ষে রয়েছে গুজরাত টাইটান্স। এই অবস্থায় রবিবার রাতে পুণের মাঠে চেন্নাই সুপার কিংসের প্রতিপক্ষ গুজরাত। মহেন্দ্র সিংহ ধোনিদের সিএসকে অতীতে চার বার আইপিএল খেতাব জিতলেও, এবার শুরুটা ভাল করেনি।

মাত্র একটি ম্যাচ জিতে ১০ দলের আইপিএলে নবম স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস। দু’দলই আগের ম্যাচে জেতায় ম্যাচের ২৪ ঘণ্টা আগে চনমনে মেজাজে রয়েছে। তবে চেন্নাই সুপার কিংসের এই ম্যাচের আগে প্রধান চিন্তা বোলারদের নিয়ে। কারণ দীপক চাহার চোট পেয়ে ইতিমধ্যেই ছিটকে গিয়েছেন এবারের আইপিএল থেকে।

তবে আগের ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মহেশ তীক্ষণা ও জাডেজা ভালই বল করেছেন। গুজরাতের বিরুদ্ধে ম্যাচ জিততে এই দুই স্পিনারের দিকেই তাকিয়ে সিএসকে-র দল পরিচালন সমিতি। এ ছাড়াও বোলার হিসেবে ক্রিস জর্ডান ও ডোয়েন ব্র্যাভোও রয়েছেন বিপক্ষ ব্যাটিং বিভাগকে চাপে ফেলার জন্য। রবীন্দ্র জাদেজা নামেই অধিনায়ক। আসল রিমোট মহেন্দ্র সিং ধোনির হাতে। তবে চেন্নাইকে হারিয়ে হার্দিক পান্ডিয়া আবার বার্তা দিতে চান নির্বাচকদের।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X