সুড়ঙ্গের নিচে আটকে 22 জন যুবক! রহস্যের মোড়ে সুড়ঙ্গ।

Share this page

সুড়ঙ্গের নিচে আটকে রাখা হয়েছে 22 জন যুবককে! রহস্য মোড়া সুড়ঙ্গ থেকে পালিয়ে চাঞ্চল্যকর অভিযোগ বিহারি যুবকের! অভিযোগ পেয়ে খননকাজ শুরু পুলিশের ব্যাপারটা ঠিক কী?

মাটির নীচে রয়েছে জলের কল ,বাথরুম পায়খানা ,এমনকি থাকার জন্য ঘর। উপর থেকে দেখলে মনে হবে জায়গা টি পরিত্যক্ত।ঝোপঝাড়ে ভর্তি আর সেখানে আটকে রাখা হয়েছে২০ থেকে২২ জন যুবককে।কিন্তূ কেন আটকে রাখা হয়েছে আর কারা বা আটকে রেখেছে, আর পরিত্যক্ত জায়গায় কারা বা সুরঙ্গ করে রেখেছে। উঠেছে বিস্তারিত প্রশ্ন জানা গিয়েছে মাটির নীচে আটকে রাখা হয়েছে ২০থেকে২২জন যুবকের দলকে।সেই যুবকের দল থেকে একজন সম্প্রতি পালাতে সক্ষম হয়েছে। পালিয়ে যাওয়া যুবকটির বাড়ি বিহারেতিনি এই চাঞ্চল্যকর অভিযোগ জানাচ্ছে,এমনকি যুবকটি জানিয়েছে সেখান থেকেই সাইকেলে করে বাজার করতে যেতেন এমন কি মাটি থেকে কতটা নীচে রয়েছে সেই সুড়ঙ্গ তাও নাকি জানিয়েছেন তিনি।

যুবক টি পালিয়ে গিয়ে বিহারের গাগৈরি থানার পুলিশকে এই বিষয়ে বিস্তারিত জানান এবং অভিযোগ ডায়েল করে আর তারপরেই বিহারের পুলিশ কলকাতা পুলিশের সঙ্গে যোগাযোগ করে এবং সেই যুবকের অভিযোগ এর ভিত্তিতে গতকাল রাতে বিহার পুলিশ ব্যারাকপুর গোয়েন্দা অফিসার দের নিয়ে পরিত্যক্ত জমিতে অভিযোগ জানাই।যুবক কে সঙ্গে করে জায়গাটি পরিদর্শন করে তারা এবং তার পরেই সেখানে খনন কার্যের কাজ শুরু হয়।

এই ঘটনা ঘটেছে পানিহাটি নোরসিংহ ঘাট রোড এলাকায় মালবব্রহ্মো অশ্রমের কাছে। জমিতে জঙ্গল থাকায় তদন্তের কাজ চালাতে অসুবিধা হয়।তারপরই আজ সকাল থেকে কাজ শুরু হয়।ইস্থানীও ১ নম্বর ওয়ার্ডে জুলি সরকার বলে অভিযোগ উঠতেই পারে সেটা প্রমান সাপেক্ষে তদন্ত শুরু হয়েছে তদন্ত সমস্ত পরিস্কার হবে অনুমান করার কোনো জায়গা নেই।আর আমি তো ছোটো বেলা থেকেই এখানে মানুষ শুনিনি কিছু তবে অনুমান ও করছিনা কিচ্ছু তদন্ত যেখানে শুরু হয়েছে বড় বড় অফিসার আছেন নিশ্চয় প্রমাণ হবে। তাহলে ওই যুবকের কথা কতটা সত্যি সন্দেহ যাচ্ছে ইস্থানীও দের মনে রহস্য মনে এই ঘটনা জেরে ইস্থানীও বাসিন্দা রাজু বিশ্বাস জানান যে কম বয়সী ২০ ,২২ টা ছেলেকে আন্ডার গ্রাউনের নীচ রাখা হয়েছে,আর সেখানে জলের কল , থাকার ঘর ,বাথরুম আছে। গতকাল যুবকটি পুলিশের সাথে উপস্থাপিত হয়েছিলেন, আর উপস্থাপিত ছিল রাজু বিশ্বাস যুবকটি কি জানিয়েছেন রাজু বিশ্বাস এর এ কাছে শুনুন।

বলছে সে বিহারের লোক আর সে পা মেপে দেখাচ্ছে এখান দিয়ে সে সাইকেল নিয়ে ভিতরে ঢুকতেন আর ভিতরে লোক রাখতে আর সব্জি বাজার ও করতো তারপর সে ওখান থেকে পালিয়েছে ওই যুবক ওখানেই থাকতো আর বলছে তাকে আটকে রাখতে আর সাইকেল নিয়ে সে ওখান দিয়ে ঢুকত তাঁর পর আমি এখান থেকে পালিয়ে যায়। আর পুলিশ কে জানাই পুলিশ তদন্ত করছে। মাটির নীচে যুবকের দল কে কেনই বা আটকে রাখা হয়েছিল, করাই বা তাদেরকে আটকে রেখেছিল এই সমস্তের উত্তর খুজছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X