দুদিন আগে হুগলির উত্তরপাড়ার সরকারি হোমের নিখোঁজ দুই কিশোরী কে উদ্ধার করলো উত্তরপড়ার থানার পুলিশ

Share this page

হুগলি :- দু’দিন আগে উত্তরপাড়ার সরকারি হোমের নিখোঁজ দুই কিশোরীকে উদ্ধার করল উত্তরপাড়া থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে ব্যান্ডেলের লালবাবা আশ্রমের কাছ থেকে তাদের উদ্ধার করা হয়। কেন হোম পালিয়েছিল জানতে কিশোরীদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। ঘটনার সূত্রপাত গত বুধবার ।

হোম থেকে স্কুলে যাবে বলে বেড়িয়েছিল ওই দুই তরুণী। উত্তরপাড়ার অমরেন্দ্র গার্লস স্কুলের পড়ুয়া তারা। এদের সঙ্গে আরও ১২ জন ছাত্রী ওই স্কুলে গিয়েছিল কিন্তু ফিরত আসে তারা। ঘটনাটি হোম কর্তৃপক্ষজানার পরই পুলিশের কাছে নিখোঁজ ডায়েরি দায়ের করেন। অভিযোগ জমা পড়ার পর থেকেই তৎপর উত্তরপাড়া থানার পুলিশ। পুলিশ স্থানীয় রেল স্টেশন, ফেরিঘাট সহ বিভিন্ন জায়গায় খোঁজ করতে শুরু করেন।

অবশেষে বৃহস্পতিবার রাতে ব্যান্ডেলের লাল বাবা আশ্রম এলাকা থেকে ওই দুই পড়ুয়াকে উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে খবর, ব্যান্ডেলের লাল বাবা আশ্রম এলাকায় উদ্ধার হওয়া পড়ুয়াদের দূর সম্পর্কের দাদা থাকেন। তার বাড়িতেই ছিল পড়ুয়ারা। কেন হোম ছেড়ে পালিয়েছিল তা নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ।

সরকারি হোম সূত্রে জানা গিয়েছে, ওই দুই তরুনীর বয়স ১৩ বছর। দুজনার মধ্যে একজনের বাড়ি উত্তরপাড়া মাখলায়। মাখলার মেয়েটি ২০১৯ সালে মার্চ মাসে ওই হোমে থাকার জন্য আসে । অপর তরুণী ওই সালেরই আগস্ট মাসে ওই হোমের আবাসিক হয়। এই বাড়ি ব্যান্ডেলে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, যে সমস্ত শিশুর কেউ নেই, সেই সমস্ত অনাথ শিশু, কিশোরীদের উত্তরপাড়া হোমে রাখা হয়।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X