হরিশ্চন্দ্রোপুর ১ নাম্বার ব্লকের তুলশিহাটা গ্রাম পঞ্চায়েতের রাস্তা নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে বচসা, রক্তাক্ত তিন

Share this page

মালদা ১১ এপ্রিল:

রাস্তা সম্প্রসারণের জন্য বারান্দার মাটি কাটাকে কেন্দ্র করে দুই প্রতিবেশী পরিবারের মধ্যে বচসা।বচসার জেরে রক্তাক্ত উভয়ের পক্ষের তিনজন।ঘটনাটি ঘটেছে আজ সকাল সাতটা নাগাদ হরিশ্চন্দ্রপুর-১ নং ব্লকের তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের রাড়িয়াল গ্রামে।

উভয় পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।আহত তিনজনকে হরিশ্চন্দ্রপুর গ্রামীন হাসপাতালে ভর্তি করানো হয়েছে।আহত হয়েছেন প্রথম পক্ষের রৌশনা বিবি (৩৫) ও দ্বিতীয় পক্ষের মা মুসলিমা বিবি (৪৫) ও মেয়ে জরিনা খাতুন (২২)

 

স্থানীয় সূত্রে জানা যায়,তুলসীহাটা গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে রাড়িয়াল পশ্চিম পাড়ায় ঢালাই রাস্তা নির্মাণের জন্য টেন্ডার ধরা হয়েছে।গতকাল থেকে শুরু হয়েছে রাস্তার মাপজোকের কাজ।অনেকেই রাস্তার কিছু অংশ জবর দখল করে পাকা ঘর করে রেখেছেন।

 

রাস্তাটি চওড়া করার জন্য ঠিকাদার সংস্থা বাড়ির বারান্দার সামনের অংশটুকু মাটি কেটে সরাতে বললেও তা কেউ শুনেনি।এদিন প্রতিবেশী মহবুল হকের পরিবারের লোকেরা সেখ কালু নামে এক প্রতিবেশীকে তার বারান্দার মাটি কেটে সরাতে বলতেই দুই পক্ষের মধ্যে শুধু হয়ে যায় গালিগালাজ ও বচসা।

বচসার জেরে প্রথম পক্ষের আহত হন একজন ও দ্বিতীয় পক্ষের তিনজন।ঘটনাকে কেন্দ্র করে এদিন রাড়িয়াল গ্রামে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।

উভয় পক্ষের লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।

মালদা থেকে শেখ সাদ্দামের রিপোর্ট

বাইট:রৌশনা বিবি (প্রথম পক্ষ-আহত মহিলা)
মুসলিমা বিবি (দ্বিতীয় পক্ষ-আহত মহিলা)

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X