মালদা জেলার হবিবপুর থানার অন্তর্ভুক্ত রাজমিস্ত্রি কাজ করার সময় দেওয়াল চাপা পরে মৃত্যু হলো এক শ্রমিকের

Share this page

মালদা,বিশ্বজিৎ মন্ডল: রাজমিস্ত্রি কাজ করার সময় দেওয়াল চাপা পড়ে মৃত্যু হল এক শ্রমিকের। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে মালদা জেলার হবিবপুর থানার আইহো ছাতিয়ান গাছি এলাকায়। মৃত শ্রমিকের নাম তাপস মন্ডল বয়স(১৮)বছর।

বাড়ি হবিবপুর থানার বুলবুলচন্ডী গ্রাম পঞ্চায়েতের দোলমালপুর এলাকায়। পরিবারে রয়েছে বাবা ভগিরথ মন্ডল, মা হীরা মণ্ডল। পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো আজ সকালেও অন্যান্য শ্রমিকের সাথে আইহো ছাতিয়ান গাছি এলাকায় রাজমিস্ত্রির কাজ করতে আসে। প্রায় দশ ফুট উঁচু প্রাচীর এর পাশেই গর্ত করছিলেন।

গর্ত খোরার সময় হঠাৎই প্রাচীর ভেঙে তার শরীরের উপরে পড়ে যায়। স্থানীয়রা তড়িঘড়ি উদ্ধার করে প্রথমে বুলবুলচন্ডী আর এন রায় গ্রামীণ হাস্পাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা ওই শ্রমিককে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

মালদা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসকেরা শ্রমিককে মৃত বলে ঘোষণা করে। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে মৃত শ্রমিকের পরিবার সহ গোটা গ্রামে।

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X