এলাকার সম্প্রীতি বজায় রাখতে কান্দি পুলিশ প্রশাসনের অঞ্চল ভিত্তিক আলোচনা সভা

Share this page

কান্দি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কান্দির বিভিন্ন পঞ্চায়েত এলাকায় শান্তি শৃঙ্খলা, সম্প্রীতি বজায় রাখতে বৃহস্পতিবার বিকেলে আলোচনা সভার আয়োজন করা হয়।

উল্লেখ্য কান্দি পুলিশ প্রশাসনের পক্ষ থেকে এলাকায় শান্তি শৃঙ্খলা বজায় রাখতে কান্দির প্রত্যেকটি অঞ্চলে “শান্তি কমিটি” গঠন করা করা হয়েছে । সেই কমেটিতে স্থান পেয়েছে এলাকার প্রধান সহ বিশিষ্ঠ ব্যক্তিগণ। বৃহস্পতিবার তাদের নিয়ে বিশেষ করে , মহলন্দী ২ নং, গকর্ণ ২ নং ও কুমারসন্ড গ্রাম পঞ্চায়েতে এই শান্তি কমিটি নিয়ে কান্দি থানার পুলিশ অফিসারের নেতৃত্বে ভিন্ন ভিন্ন জায়গায় বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়েছিল।

সেখানে শান্তি শৃঙ্খলা বজায় রাখা ছাড়াও, বাল্যবিবাহ, ও বিভিন্ন গঠন মূলক বিষয় নিয়ে আলোচনা করা হয়। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বলা হয় বাল্যবিবাহ একটা সামাজিক ব্যাধি, বাল্যবিবাহ রোধ করার জন্য সবাই এগিয়ে আসতে হবে। তাছাড়া এলাকায় কেউ যাতে অসামাজিক কাজ না করতে পারে তার জন্য প্রশাসন কে সহযোগিতা করা। নেশা মুক্ত সমাজ গড়ে তুলতে হবে ।

পুলিশ প্রশাসনের পক্ষ থেকে আরও বার্তা দেওয়া হয় যে, পবিত্র রমজান মাস চলছে আর কিছুদিন পর রাম নবমী সুতরাং সকলেই যাতে নিজের নিজের ধর্ম পালন করতে পারে তার জন্য সকলকেই সতর্ক থাকতে হবে শান্তি বজায় রাখার জন্য। মূল কথা ধর্ম যার যার উৎসব সবার।

জৈদুল সেখ, কান্দি

Leave a Reply

Your email address will not be published.

bn Bengali
X